1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক

পূবাইলে বাড়িওয়ালার সহায়তায় ভাড়াটিয়া কিশোরীকে গণধর্ষণ

  • সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩২


গাজীপুর মহানগরীর পূবাইল থানার মাজুখান এলাকায় বাড়ির নারী মালিকের সহায়তায় ভাড়াটে এক কিশোরীকে (১৫) গণধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে শনিবার রাতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানায় মামলা করে। রাতেই পুলিশ অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করেছে। রোববার তাদের গাজীপুর আদালতে পাঠানো হলে আদালতের বিচারক তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতার দুই ধর্ষক হলেন টঙ্গী পূর্ব থানার ফকির মার্কেট এলাকার মৃত আব্দুল আলিমের ছেলে আবু হানিফ (৪৬) ও মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর গ্রামের ইস্কান্দার আলী সরদারের ছেলে শাহ আলম (৩৭)।

স্থানীয়দের বরাত দিয়ে পূবাইল থানা পুলিশের এসআই জামিল উদ্দিন রাশেদ জানান, এতিম ওই কিশোরী দুই মাস আগে মাজুখানের সেলিনা বেগমের বাসা ভাড়া নিয়ে একটি টেইলার্সে কাজ করতো। গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে বাড়ির মালিক সেলিনা জোরপূর্বক তাকে অন্য একটি রুমে ঢুকায়।

আগে থেকেই আবু হানিফ ও শাহ আলম ওই রুমে অবস্থান করছিলেন। তারা রুমে দরজা আটকে জোরপূর্বক ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তী সময়ে হানিফ ও শাহ আলম রুম থেকে বের হয়ে যাওয়ার পর আরও দুজন পালাক্রমে মেয়েটিকে ধর্ষণ করে। এতে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে।

শনিবার রাতে কৌশলে বাসা থেকে বের হয়ে ওই কিশোরী পূবাইল থানায় উপস্থিত হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করে। রাতেই অভিযান চালিয়ে পুলিশ আবু হানিফ ও শাহ আলমকে গ্রেফতার করে।

তারা নাচ-গানের পেশায় জড়িত। নাচ-গানের সূত্র ধরে সম্পর্ক গড়ে বিভিন্ন সময় বিভিন্ন মেয়ের শ্লীলতাহানি ঘটায় বলে তাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

স্থানীয়রা জানায়, বাড়ির মালিক সেলিনা মাদক ব্যবসায়ী। তার বাড়ির রুম তিনটি। দুটিতে দুই মেয়ে নিয়ে তিনি থাকতেন। একটি মাদক ব্যবসা ও সেবনের কাজে ব্যবহার করে। নির্যাতিতা অসহায় কিশোরী সেলিনার দুই মেয়ের সাথে থাকতো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪