1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ডিএমপি পরিবারের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা আমাকে যুক্তরাষ্ট্রের দেয়া  নিষেধাজ্ঞার কোন ভিত্তি নেই- জেনারেল (অব.) আজিজ আহমেদ ২য় ধাপের উপজেলা  পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু ২৯ মে ১১১ টি উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা আরোপ জাইকার সহযোগিতায় ঢাবি’সহ বিশ্ববিদ্যালয় গুলোতে শুরু হলো ডিএমপি’র “রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪” আগুন ও ভাংচুরের ঘটনায় ২৭০০ জনকে আসামী করে পুলিশের চার মামলা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি আর নেই টাঙ্গাইলে খেলার মাঠের স্বল্পতায় কিশোররা যুক্ত হচ্ছে নেশা, জুয়া সহ গ্যাং কালচারে

নবীনগর উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা।

  • সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৮

চাঁদাবাজি ও নারী নির্যাতনের অভিযোগ উঠছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেকের বিরুদ্ধে।

জানা যায়, নতুন করে তার বিরুদ্ধে চাঁদাবাজি ও নারী নির্যাতনের মামলা দায়ের করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিশিয়াল আদালতে চাঁদাবাজি ও নারী নির্যাতনের মামলাটি দায়ের করেছেন তারই আপন ছোট ভাই এমদাদ মাহমুূদ ও তার স্ত্রী।


মামলায় ভাইসচেয়ারম্যানের বিরুদ্ধে ম্লীলতাহানি ও হত্যা চেস্টার অভিযোগ করা হয়। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য নবীনগর থানা পুলিশকে নির্দেশ দিয়েছে।

গতকাল (০১/০৯) মঙ্গলবার দুপুরে
নবীনগর পৌর সদরের বসুন্ধরা সুপার মার্কেটে অবস্থিত অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরাম কার্যালয়ে চাঁদাবাজি ও নারী নির্যাতনের মামলাটি দায়ের বিষয়টি তারই আপন ছোট ভাই এমদাদ মাহমুূদ ও তার স্ত্রী স্থানীয় সাংবাদিকদের কাছে তুলে ধরেন।


এসময় উপস্থিত ছিলেন, নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরামের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.শফিকুল ইসলাম, সাংবাদিক মিঠু সূত্রধর পলাশ, সাংবাদিক নূর মোহাম্মদ জয়, ছাত্রনেতা সুমন শাহরিয়ার প্রমুখ।

এমদাদ মাহমুূদ ও তার স্ত্রী জানান, মামলা করে তারা এখন প্রাণ নাশের হুমকিতে আছেন। এ বিষয়ে স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল সহ আইন শৃঙ্খলা বাহীনির সহযোগিতা কামনা করেন তারা।

এ বিষয়ে ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক জানান, তার ভাই একজন মানুষিক রোগী। বিষয়টি তারা পারিবারিকভাবে মিমাংসা করবেন।

এদিকে, নিজ পরিবার হতে মামলা দায়েরের পর ভাইস চেয়ারম্যান সাদেকের বিরুদ্ধে সঠিক তদন্ত পূর্বক এ বিষয়ে ব্যবস্থা নেয়ার দাবি করেছেন স্থানীয়রা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪