1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ সেই ফাতেমা গ্রেফতার বালু দস্যুদের দৌরাত্ম্যে হুমকির মুখে ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ! স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ‘সাংবাদিকতায় নিউ মিডিয়া` বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষিত স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর নাবিকরা এনএসআই পরিচয়ে ভুয়া নিয়োগ, অবশেষে ধরা! প্রবাসী রাইড শেয়ারিং “টিভিডি এক্সপার্ট ” গ্রুপের উদ্যোগে কমিউনিটি মিলনমেলা

শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে প্রতিদিন ১২ ঘন্টা ফেরী বন্ধ থাকবে

  • সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ২২০

তীব্র স্রোত ও পদ্মা সেতুর নিরাপত্তাজনিত কারণে শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টা পর্যন্ত প্রতিদিন ১২ ঘণ্টা ফেরি চলাচল বন্ধ থাকবে। আজ শনিবার (২৯ আগস্ট) থেকে এটি কার্যকর হবে বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) মাওয়া সহকারী মহা-ব্যবস্থাপক (এজিএম) শফিকুল ইসলাম।

তিনি বলেন, আজ সকাল ১১ টার দিকে ঢাকা থেকে শিমুলিয়া ঘাট দিয়ে ফেরিযোগে গোপালগঞ্জ টুঙ্গিপাড়া যাওয়ার পথে গতকাল রাতে লৌহজং চ্যানেল মুখে আটকে পড়া ফেরি জাহাঙ্গীর উদ্ধার কাজ দেখে নাব্য সংকটের কারণে তিনি এ নির্দেশ দেন।

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তা বলবত থাকবে বলেও জানান তিনি।

এসময় বিআইডব্লিউটিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪