1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শিক্ষক নিবন্ধন পরীক্ষায় প্রথম কুবির সাবেক শিক্ষার্থী

  • সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৭১

কুবি প্রতিনিধিঃ

১৬ তম কলেজ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় দেশে মেধা তালিকায় আইসিটি বিভাগে প্রথম হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইসিটি বিভাগের ২০১২-২০১৩ সেশনের শিক্ষার্থী মির্জা মোহাম্মদ সানাউল্লাহ।

১ লা নভেম্বর (সোমবার) রাত ১০ টায় আনুষ্ঠানিকভাবে মেধা তালিকা প্রকাশ করা হয়।

গত বছর ২০২০ সালের ১৫ই নভেম্বর সারাদেশে লিখিত পরীক্ষার মধ্য দিয়ে শুরু হয় ১৬ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা। যার ইতি টানা হয় একই বছরের ৩০ ই ডিসেম্বর মৌখিক পরীক্ষার মাধ্যমে।

এরপরই শুরু হয় ফলাফল কার্যক্রম। দীর্ঘ সময়ের প্রতিক্ষার পর পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয় চলতি বছরের ২১শে অক্টোবর।

নিজের অর্জন নিয়ে অভিব্যক্তি প্রকাশ করে তিনি বলেন, আমার এ অর্জন আমার একান্ত প্রচেষ্টায় হয়নি। এই অর্জনে বড় ভূমিকা ছিলো আমার মা-বাবার। তাদের উৎসাহ, ভালোবাসা ও দোয়া ছাড়া এটা কখনও সম্ভব ছিলো না।

তিনি আরো জানান, সৃষ্টিকর্তার কাছে অসংখ্য কৃতজ্ঞতা আমার আজকের এই সাফল্যের জন্য। জীবনে একটি দুঃসময় ছিলো যখন প্রথমবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছিলাম। তবে আমি থেমে যাইনি, পরিশ্রম চালিয়ে গিয়েছি এখন ফলাফল সকলের সামনে। আমার সকল শুভাকাঙ্ক্ষীরা আমার অর্জনে যেভাবে আমাকে ভালোবেসেছেন তাদের এই ভালোবাসাই আমাকে সামনের দিনগুলোতে আরও এগিয়ে যেতে সাহায্য করবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪