1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

১৮ মাস পর হলে ফিরলো শিক্ষার্থীরা

  • সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১৩৭

কুবি প্রতিনিধি :


করোনা মহামারি পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো বন্ধ হওয়ার দীর্ঘ ১৮ মাস পর খুলছে কুবির আবাসিক হলগুলো।

২৭ অক্টোবর ( মঙ্গলবার) বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, ধীরেন্দ্র নাথ দত্ত হল, কাজী নজরুল ইসলাম হল এবং নবাব ফয়েজুন্নেছা চৌধুরানী হল খুলে দেওয়া হয়েছে। এতে উচ্ছ্বাসিত আবাসিক শিক্ষার্থীরা।

শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের আবাসিক শিক্ষার্থী মেহেদী হাসান তানিম বলেন, দীর্ঘদিন পরে হলে আসলাম। অনেকে ভালো লাগতেছে। আবারো সহপাঠি, সিনিয়র, জুনিয়র আবার একটি মিল বন্ধনে আবদ্ধ হতে পারবো।

কাজী নজরুল ইসলাম হলের শিক্ষার্থী বায়েজিদ আহমেদ বাপ্পী বলেন,বিশ্ববিদ্যালয়ের হল মানে সুনাগরিক গঠন ও জ্ঞান বিকাশের কেন্দ্র। দীর্ঘদিন হল বন্ধ থাকার কারনে বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক শিক্ষা কার্যক্রম ব্যাহত হচ্ছে। তাই বিশ্ববিদ্যালয় প্রশাসনের হল খুলার সিন্ধান্তকে সাধুবাদ জানাই।

নওয়াব ফয়েজুন্নেছা চৌধুরানী হলের শিক্ষার্থী আঞ্জু আক্তার বলেন, অনেকদিন পর হলে আসতে পেরে ভালোই লাগছে। এতোদিন বাড়িতে থেকে বন্ধু বান্ধব থেকে দূরে ছিলাম। করোনার সময় যে পড়ালেখার ক্ষতি হয়েছে সেগুলো পূরণ করতে সহজ হবে হল খোলার কারণে। আশা করি পড়ালেখা ভালোভাবে চালিয়ে নিতে সক্ষম হবো। প্রশাসনের হল খোলার সিন্ধান্তটি খুবই প্রশংসনীয়।

হল খোলার বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বলেন, সিন্ডিকেট বৈঠকের সিদ্ধান্ত অনুসারে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আবাসিক হলগুলো খুলে দেওয়া হয়েছে। আজ থেকে শিক্ষার্থীদের জন্য অফিসিয়ালিভাবে হলগুলো উম্মুক্ত করা হলো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪