1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
৫ জেলার স্কুল-কলেজ-মাদ্রাসা বন্ধ ঘোষণা চরম বিদ্যুৎ বিভ্রাটের কবলে টাঙ্গাইলবাসী ভোমরা সীমান্ত থেকে ৪টি স্বর্নের বারসহ এক চোরাচালানীকে আটক করেছে বিজিবি আমার ইহকাল আমার পরকাল প্রথম বাংলাদেশি নারি হিসেবে আইটিএফ হুয়াইট ব্যাজ রেফারির স্বীকৃতি পেলেন আফরিন চিকিৎসকের ওপর হামলা ও রোগীর প্রতি অবহেলা সহ্য করা হবে না-স্বাস্থ্য মন্ত্রী নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে দুই বাংলাদেশি নিহত ২৩ নাবিক নিয়ে দেশের উদ্দেশ্যে বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর যাত্রা শুরু আপিল বিভাগের ২ বেঞ্চে আলাদাভাবে বিচারকাজ চলবে-প্রধান বিচারপতি শেখ জামালের ৭১ তম জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা

রাজশাহী বিশ^বিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সশরীরে পরীক্ষা শুরু

  • সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১১৬

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী

স্বাস্থ্যবিধি মেনে সশরীরে সেমিস্টার ফাইনাল পরীক্ষা নেওয়া শুরু করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগ। মঙ্গলবার (৩১ আগস্ট) রাবির বিভাগের ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের প্রভাষক রেজভী আহমেদ ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে প্রভাষক রেজভী আহমেদ ভূঁইয়া জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন ২০১৯/২০২০ সালের আটকে থাকা পরীক্ষা নেয়ার জন্য নির্দেশনা দিয়েছে, তার প্রেক্ষিতে আমরা একাডেমিক কমিটি থেকে ২০১৯ সালের লেভেল-১ পরীক্ষা স্বাস্থ্যবিধি মেনে সতর্কতার সাথে নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করি। এরপরিপ্রেক্ষিতে মঙ্গলবার থেকে সশরীরে পরীক্ষা শুরু হয়েছে। এরআগেও করোনাকালীন সময়ে আমরা কিছু পরীক্ষা নিয়েছিলাম। উপস্থিতি শতভাগ এবং মাস্ক পড়া, নির্দিষ্ট দূরত্বে বসা, শরীরের তাপমাত্রা নির্নয়, স্যানিটাইজার ব্যবহার সহ শিক্ষার্থীদের সুরক্ষায় সকল ব্যবস্থায় বিভাগ থেকে নেওয়া হয়েছে। আমাদের বিভাগের বাকি পরীক্ষাগুলোও এভাবে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ২৭ আগস্ট করোনায় আটকে থাকা পরীক্ষাগুলো পুনরায় শুরুর সিদ্ধান্ত নেয় রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। যেখানে ২০১৯ ও ২০ সালের পরীক্ষাগুলো শুরু করতে স্ব স্ব বিভাগের একাডেমি কমিটিকে সময়সূচি গ্রহণ করার নির্দেশ দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪