1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

৯ মাসেও স্বল্পমূল্যে ইন্টারনেট সুবিধা পায়নি কুবি শিক্ষার্থীরা

  • সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৩৮

কুবি প্রতিনিধিঃ

স্বল্পমূল্যে শিক্ষার্থীদের কাছে ইন্টারনেট প্যাকেজ পৌঁছে দিতে গত বছরের নভেম্বরে দুটি মোবাইল অপারেটরের মধ্যে একটি বেছে নেয়ার কথা গণমাধ্যমে বলেছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো: আবু তাহের। কিন্তু প্রায় নয় মাস পার হয়ে গেলেও অপারেটরের সাথে চুক্তি সম্পন্ন করতে পারেনি বিশ্ববিদ্যালয় প্রশাসন।

স্বল্পমূল্যে শিক্ষার্থীদের কাছে ইন্টারনেট সেবা পৌঁছে দেয়ার ব্যাপারে অপারেটরদের সাথে সমন্বয় করেছেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান। তার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‌’বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে মোবাইল অপারেটরদের বেশ কয়েকবার মিটিং হয়েছে। সবকিছু চূড়ান্ত করে আমি রেজিস্ট্রার দফতরে ফাইল পাঠিয়েছি। যতটুকু মনে আছে, গ্রামীণফোনে মাসে ২০০ টাকায় ২০ জিবি ইন্টারনেটের একটি প্যাকেজ চূড়ান্ত হয়েছিলো।’

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোঃ আবু তাহের বলেন, ‘আমরা গ্রামীনফোনকে সিলেক্ট করেছিলাম। গত বুধবার গ্রামীণফোনের প্রতিনিধিদের সাথে কথা হয়েছে। আগামী সোম-মঙ্গলবারের মধ্যে আমরা এ বিষয়টি চূড়ান্ত করতে পারবো।

উল্লেখ্য, গত বছরের ১ নভেম্বর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ স্নাতক ও স্নাতকোত্তর চূড়ান্ত পরীক্ষা নিতে দ্রুত সময়ের মধ্যে যেকোনো সিম কার্ডের সঙ্গে পর্যাপ্ত ডাটা প্যাকের চুক্তি সম্পন্ন করা এবং অসচ্ছল শিক্ষার্থীদের ডিভাইস (স্মার্টফোন/ল্যাপটপ) ক্রয় করতে শিক্ষা লোন প্রদান করার জন্য উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর নিকট স্মারকলিপি দিয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪