1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা দিলেন ডিএমপি কমিশনার গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ ভোটের প্রতি  মানুষের আস্থা ফিরেছে-ইসি আলমগীর থাইল্যান্ডের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী দেশে সামাজিক বিমা প্রবর্তনের সম্ভাব্যতা যাচাই করা হচ্ছে-মন্ত্রিপরিষদ সচিব আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল নিউজিল্যান্ড আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ৫ জেলার স্কুল-কলেজ-মাদ্রাসা বন্ধ ঘোষণা চরম বিদ্যুৎ বিভ্রাটের কবলে টাঙ্গাইলবাসী ভোমরা সীমান্ত থেকে ৪টি স্বর্নের বারসহ এক চোরাচালানীকে আটক করেছে বিজিবি

ঈদ উপলক্ষে ঢাকা ক্যান্টনমেন্ট স্টেশন থেকে ছেড়ে যাবে দুটি ট্রেন

  • সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ২৯

নিজস্ব প্রতিবেদক-

ঈদযাত্রায় নীলফামারী জেলার চিলাহাটিগামী আন্তঃনগর ট্রেন নীলসাগর এক্সপ্রেস (৭৬৫/৭৬৬) ও চিলাহাটি এক্সপ্রেস (৮০৫/৮০৬) ঢাকা ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাবে।

রোববার (২৪ মার্চ) সকালে কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, আগামী ৩ এপ্রিল থেকে আন্তঃনগর চিলাহাটি এক্সপ্রেস এবং নীলসাগর এক্সপ্রেস শুধু ক্যান্টনমেন্ট থেকে যাত্রী নিয়ে গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যাবে। এটি আর বিমানবন্দর স্টেশনে দাঁড়াবে না।

বরাবরের মতো ঈদযাত্রা যেন স্বস্তির হয় সেজন্য প্রচেষ্টা অব্যাহত রয়েছে জানিয়ে তিনি বলেন, আমাদের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এবার ঈদযাত্রা নির্বিঘ্নে হবে আশা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪