1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৪০ অপরাহ্ন

গরু চুরির মামলায় ছাত্রলীগ নেত্রী বাবলী গ্রেফতার

  • সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৫

সোহেল রানা, ঢাকা :

ঢাকার ধামরাইয়ে কয়েকটি একলাকায় গরুচুরির মামলায় সংশ্লিষ্টতা পাওয়ায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক এবং মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা জেলা উত্তরের সহ-সভাপতি বাবলী আক্তারকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।

বুধবার (২ নভেম্বর) ভোর রাতে অভিযান চালিয়ে সাভার পৌর এলাকার নয়াবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান।

তিনি বলেন, ধামরাইয়ে বিভিন্ন সময় কয়েকটি গরু চুরির ঘটনা ঘটে। ঘটনাগুলোতে মামলা হয়। ওই মামলা গুলোতে তদন্ত করতে গিয়ে দেখা যায় বাবলি আক্তার গরুগুলি তার হেফাজতে রেখে বিক্রি করতেন। ওই ঘটনায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিস্তারিত পরিচয় এই মূহুর্তে বলতে পারছিনা।

এসআই আশরাফুল ইসলামের সাথে কথা বললে বিস্তারিত জানতে পারবেন, বলেন তিনি।

যোগাযোগ করা হলে ধামরাই থানার এসআই আশরাফুল ইসলাম বলেন, গরুচুরির মামলায় এর আগে আমরা দুইজনকে গ্রেফতার করি। তাদের জিজ্ঞাসাবাদে বাবলি আক্তারের সংশ্লিষ্টতা পাওয়া যায় এবং তাকে গ্রেফতার করা হয়।

বাবলী আক্তার নয়াবাড়ি এলাকার বাদশা মিয়ার মেয়ে এবং সাভার সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

বাবলী আক্তার ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক । বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম।

তিনি বলেন, তাকে গ্রেফতারের বিষয়টি শুনেছি। তদন্ত করছি । অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

বাবলী আক্তার ঢাকা জেলা উত্তর মুক্তিযুদ্ধ মঞ্চের সহ-সভাপতি । বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মো: মুরাদ শেখ ।

তিনি বলেন, নারী নেত্রীর এমন খবরের বিষয়টি উদ্বেগের। এর আগে তার বিরুদ্ধে এমন কোন অভিযোগ ছিল না। আমরা খবর নিচ্ছি । এর কিছুক্ষণ পর বাবলীর মোবাইল ফোন বন্ধ বলে প্রতিবেদককে জানান মুরাদ শেখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪